ডিপ ফ্রিজের দাম কত| ওয়ালটন ডিপ ফ্রিজের দাম ২০২৪| মিনি ডিপ ফ্রিজের দাম

দৈনন্দিন জীবনে খাদ্যদ্রব্য কে সংরক্ষণ করার জন্য বাসা বাড়িতে রেফ্রিজারেটর কিংবা ফ্রিজ ব্যবহার করা হয়। কাঁচা শাকসবজি ফলমূল থেকে শুরু করে রান্না করার খাদ্য মাছ মাংস সকল কিছু ফ্রিজে দীর্ঘদিন সংরক্ষণ করা সম্ভব। বর্তমান সময়ে বাংলাদেশ বিদ্যুতের ব্যাপক ব্যবহার চালু হওয়ার কারণে এখন ইলেকট্রনিক এই যন্ত্র গুলোর ব্যবহার প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। মানুষ তাদের দৈনন্দিন জীবনের এই প্রয়োজনে ইলেকট্রনিক যন্ত্রপাতি গুলো ব্যবহার করে থাকে। তাইতো আমরা এখন বাংলাদেশের প্রতিটি অঞ্চলে দোকান রেস্টুরেন্ট হোটেল কিংবা বাসা বাড়িতে ফ্রিজের ব্যবহার লক্ষ্য করে থাকি। আইসক্রিম সংগ্রহ করার জন্য অনেকেই ডিপ ফ্রিজ ব্যবহার করে থাকেন। মানুষের চাহিদার উপর ভিত্তি করে এখন বাজারে বিভিন্ন কোম্পানির ডিপ ফ্রিজ পাওয়া যাচ্ছে। তাইতো অনেক সময় অনেকেই এই ডিপ ফ্রিজের দাম সম্পর্কে তথ্যগুলো জানতে চান। তাদের জন্য আজকের এই প্রতিবেদনটি শেয়ার করা হয়েছে।

পৃথিবীতে যেমন তথ্য যোগাযোগ প্রযুক্তি আমাদের জীবনকে পরিবর্তনের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে তেমনি বিদ্যুতের ব্যবহার আমাদের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখছে। কেননা বর্তমান বিশ্বের বিদ্যুতের ব্যাপক ব্যবহার প্রচলিত হয়েছে বাসা বাড়ি থেকে শুরু করে অফিস আদালত কলকারখানা প্রতিটি ক্ষেত্রে বিদ্যুতের ব্যাপক ব্যবহার লক্ষ্য করতে পারছি। বিদ্যুতের ব্যাপার বৃদ্ধি পাওয়ার সাথে সাথে বেড়েছে বৈদ্যুতিক বিভিন্ন ধরনের যন্ত্রপাতি যেমন টিভি ফ্রিজ এয়ারকন্ডিশন এয়ার কুলার রাইস কুকার ম্যাজিক চুলা ইন্ডাকশন ইত্যাদি। যার মাধ্যমে আমরা দৈনন্দিন জীবনে আমাদের বিভিন্ন ধরনের প্রয়োজন যেমন রান্নাবান্না খাবার সংগ্রহ থেকে শুরু করে বিনোদন বিভিন্ন জায়গার খবরাখবর এবং নিজের জীবন করতে পারছি। শুধু তাই নয় বরং দীর্ঘদিন যাবত খাবার সংগ্রহ করার ক্ষেত্রে আমরা বিদ্যুৎ চালিত এই ফ্রিজ কিংবা রেফ্রিজারেটর গুলোর ব্যাপক লক্ষ্য করতে পারছি। যেখানে কাঁচা শাকসবজি থেকে শুরু করে ফলমূল রান্না করার খাদ্য এমনকি কাঁচা মাছ মাংস এবং আইসক্রিম সংরক্ষণ করার জন্য ব্যবহার করা হয়।

ডিপ ফ্রিজ এর দাম কত

ডিপ ফ্রিজে সাধারণত আইসক্রিম কিংবা কাঁচা মাছ মাংস সংরক্ষণ করা হয়। দীর্ঘদিন যাবত এই কাঁচা মাছ মাংস আইসক্রিম ডিপ ফ্রিজে সুরক্ষিত থাকে। বাজারে এখন শুধুমাত্র ডিপ ফ্রিজ পাওয়া যাচ্ছে যেগুলো অনেকেই আইসক্রিম সংরক্ষণের জন্য ক্রয় করে থাকেন আবার অনেকেই বাসা বাড়িতে ব্যবহার করার জন্য ক্রয় করেন। সকলের জন্য আজ আমরা এজন্যই ডিপ ফ্রিজের দাম কত সে সম্পর্কে তথ্য গুলো নিয়ে হাজির হয়েছি। আজকের এই তথ্যগুলোর আলোকে আপনারা বাংলাদেশের জনপ্রিয় কোম্পানির ডিপ ফ্রিজগুলো ছবি দেখতে পারবেন এবং কোন কোম্পানির কোন পণ্য কত দামে বিক্রি করা হয় সে সম্পর্কেও জানতে পারবেন। তাই আপনারা যারা ডিপ ফ্রিজের দাম কত জানতে চাচ্ছেন তারা এই তথ্যগুলো দেখে নিন।

  • Model: LG GC-051SQ Deep Freez
    Brand: LG
    Freezer Type: Deep Freezer
    Energy Star Qualified: A+ Energy Class
    Dimension: 443 x 501 x 450mm
    Price: 20,500
  • Model: Walton WCF-2T5-FHLX-GX 205L Deep Freez
    Brand: Walton
    Freezer Type: Deep Freezer
    Price: 24,400
  • Model: Daewoo DCF-155 120L Direct Cooling System Deep Freez
    Brand: Daewoo
    Freezer Type: Deep Freezer
    Capacity: 120 Liter
    Price: 24,000
  • Model: Sharp 200L Multi Freez
    Freezer Type: Deep Freezer
    Refrigerator Interior Light: Yes
    Freezer Defrost System: Yes
    Temperature Management System: Yes
    Dimension: 947 x 560 x 823mm Net Dimension
    Price: 41,000
  • Model: Sharp SJC-328-GY 310-Liter Freez
    Freezer Type: Deep Freezer
    Capacity: 310 Liter
    Freezer Defrost System: Manual
    Freezer Interior Light: LED
    Temperature Management System Tropical Class: (-18 to 43°C)
    Dimension: 1116 (W) x 604 (D) x 835 (H) mm
    Other Features Compressor: 10 Years
    Price: 50,500

ওয়ালটন ডিপ ফ্রিজের দাম ২০২৪

ফ্রিজের ক্ষেত্রে ওয়ালটন বাংলাদেশে খুবই জনপ্রিয়তা পেয়েছে। এটি বাংলাদেশের একটি কোম্পানি ফান্ডের মান সহ মূল্য সকল দিক থেকেই সাধারণ মানুষের হাতের নাগালে ফলে আগ্রহ নিয়ে সকলেই ওয়ালটনের পণ্যগুলো ব্যবহার করছেন। এসি ও ফ্রিজ এর ক্ষেত্রে ওয়ালটন প্রশংসিত হয়েছে ওয়ালটন কোম্পানির ফ্রিজ গুলো দীর্ঘদিন ব্যবহার উপযোগী আপনারা যারা ওয়ালটন ডিপ ফ্রিজ ক্রয়ের কথা ভাবছেন তারা এখান থেকে ডিপ ফ্রিজের মূল্য সম্পর্কিত বিষয় সম্পর্কে জেনে নিন।

1. ওয়ালটন ডিপ ফ্রিজের দাম : মডেল WCG-3J0-RXLX-GX

  • DECS টাইপ ডিপ ফ্রিজ
  • টোটাল ধারনক্ষমতা ৩০০ লিটার
  • পরিবেশ বান্ধব R600a ডিপ ফ্রিজ
  • ডিরেক্ট কুল সিস্টেম
  • মেক্যানিকাল টেম্পারেচার কন্ট্রোল
  • রিভারসিবল ফোমিং দরজা
  • ১০০% কপার কন্ডেনসার
  • পেইন্টেড স্টিল আউটসাইড
  • অ্যামবোসড অ্যলুমিনিয়াম ম্যাটেরিয়ালে তৈরী ইন্টেরিয়র
  • স্পেশাল স্লাইডিং গ্লাস

ডিপ ফ্রিজটির দাম : ৩২,৫০০ টাকা

মিনি ডিপ ফ্রিজের দাম

অনেকেই ছোট সাইজের ডিপ ফ্রিজ গুলো প্রায় করার সিদ্ধান্ত নিয়েছে। ব্যবসা প্রতিষ্ঠান কিংবা বাসার জন্য ছোট্ট সাইজের ডিপ ফ্রিজ ের ইচ্ছে থেকে থাকলে আপনারা ওয়ালটনের মিনি ডিপ ফ্রিজ গুলোর বিষয় সম্পর্কে জানতে পারেন উপরোক্ত তথ্যের মাধ্যমে আমরা ওয়ালটনের বেশ কিছু ডিপ ফ্রিজের তথ্য তুলে ধরেছি সেখান থেকে ছোট সাইজের অর্থাৎ মিনি ডিপ ফ্রিজের বিষয় সম্পর্কে জেনে সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন।

বাংলাদেশের সেরা ডিপ ফ্রিজার ফ্রিজ এর মূল্য তালিকা  2024

ডিপ ফ্রিজার ফ্রিজ মডেল বাংলাদেশে দাম
Sharp SJC-328-GY 310-Liter Freezer ৳ ৫০,৫০০
Sharp SJC-138-BK 110-Liter Freezer ৳ ২৬,০০০
Sharp SJC-218-WH Dual Cooling Freezer ৳ ৩৩,৫০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *